শ্রীনগরে চুরি মালমার আসামীসহ গ্রেফতার-৬

এমএ কাইয়ুম মাইজভান্ডারি, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরে বিশেষ অভিযান চালিয়ে চুরির মামলার ৩ আসামীসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হল, চুরি মামলার আসামী পূর্ব বাঘড়া এলাকার মৃত আবুল হোসেন বেপারীর ছেলে মোঃ মিরাজ (২৭), আব্দুল হকের ছেলে শান্ত বেপারী (২০), আব্দুর রহিম মোল্লার ছেলে শামীম মোল্লা(২৩), মাদক মামলার আসামী শ্যামসিদ্ধি এলাকার মৃত মুনসুর মাঝির ছেলে মনির হোসেন ওরফে মনা(৫৬), ফালু দাসের ছেলে ননী দাস(৩৫) ও জি আর ওয়ারেন্টভুক্ত আসামী ব্রজেরপাড়া এলাকার শ্যামল মন্ডলের ছেলে উজ্জল মন্ডল(৩৪)।
গত শুক্রবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের পুর্ব বাঘড়া সৌদি প্রবাসী মোঃ বাবু’র বাড়িতে চুরি করতে গিয়ে একই এলাকার মোঃ মিরাজ, শান্ত বেপারী ও শামীম মোল্লা নামে ৩ জনকে আটক করা হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে লোহার গ্রীল ভেঙ্গে বিল্ডিংয়ে প্রবেশ করে চোরের দল। এ সময় বাড়ির কেয়ার টেকার বারেকের স্ত্রী নিপুনী বেগম শব্দ পেয়ে চিৎকার দিলে এলাকাবাসী ৩ চোরকে আটক করে বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই সমিউল হক শিপনের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় প্রবাসী মো. বাবুর বড় ভাই মো. রিপন শ্রীনগর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, চুরির মামলা দায়ের হয়েছে। আসামীদের মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণের প্রস্তুতি চলছে।