রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম’র ১১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন 

সৌমেন মন্ডল, রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীতে তরুন-উদীয়মান সাংবাদিকদের একতা ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ‘রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম’ নামের একটি সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির অর্ধশতাধিক সদস্যদের মধ্য থেকে প্রাথমিক পর্যায়ে আলোচনা সাপেক্ষে ১১ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
‘রাজশাহী অনলাইম সাংবাদিক ফোরামের’ ১১ সদস্য বিশিষ্ট কমিটির আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন বরেন্দ্র টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক তোফায়েল হোসেন, সদস্য সচিব মনোনীত হিসেবে মনোনীত হয়ে দায়িত্বপালন করবেন বাংলার জনপদ অনলাইন নিউজ পোর্টালের সিনিয়র রির্পোটার জাহিদ হাসান সাব্বির।
যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বপালন করবেন পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদক মিনার আলম অাকাশ, যুগ্ম অাহ্বায়ক রেডিও পদ্মার প্রতিবেদক অানিকা তামান্না, যুগ্ম সদস্য সচিব সারাবেলার খবরের প্রতিবেদক অারিফ খান হ্যাপি, যুগ্ম সদস্য সচিব বরেন্দ্র টেলিভিশনের ক্যামেরাপারসন  ইমরান অালী অাদর, সদস্য স্বদেশবানী ডটকমের বার্তা-সম্পাদক মানিক হোসেন, বারনই নিউজের বার্তা-সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, দৈনিক রাজশাহী পত্রিকার প্রতিবেদক সৌমেন মন্ডল, দৈনিক উপচার পত্রিকার প্রতিবেদক সোনিয়া খাতুন।
উক্ত কমিটি অাগামী ৯০ কার্যদিবসের মধ্যে রাজশাহীতে কর্মরত সকল তরুন ও উদীয়মান সাংবাদিকদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রস্তুত এবং নতুন সদস্যদের তথ্য হালনাগাদ সহ রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম পরিচালনার দায়িত্ব পালন করবে।