মধ্যনগরে ২৬বোতল ভারতীয় মদসহ ভাই-বোন আটক

মহি উদ্দিন আরিফ
ধর্মপাশা ও মধ্যনগর প্রতিনিধিঃ
সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় বিপুল মিয়া (২২) ও মাইফুল বেগম (২৫) নামের মাদক ব্যবসায়ীকে ৭৫০ মিঃলি ও ৩৭৫ মিঃলি সাইজের ২৬ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টার  দিকে উপজেলার চামরদানী  ইউনিয়নের দুগনই গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিপুল মিয়া ও মাইফুল বেগম উপজেলার চামরদানী ইউনিয়নের দুগনই গ্রামের শফিক মিয়ার ছেলে ও ওয়াসিম মিয়ার স্ত্রী। বিপুল ও মাইফুল সম্পর্কে আপন ভাইবোন
মধ্যনগর  থানার ওসি মো. জাহিদু্ল হক বলেন, উপজেলার চামরদানী  ইউনিয়নের দুগনই গ্রামের গ্রেপ্তারকৃত বিপুল মিয়া ও মাইফুল বেগম এলাকায় একজন চিহ্নিত মাদক বিক্রেতা হিসেবে পরিচিত। তারা দীর্ঘদিন ধরে নিজ গ্রামসহ আশপাশের বিভিন্ন এলাকায় গোপনে ভারতীয়  মদসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। পুলিশও মাদকসহ তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল।
শুক্রবার দুপুর ২ টার  দিকে বিপুল মিয়া তার বোন মাইফুল বেগমের  বাড়িতে বসে ভারতীয় মদ বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে  পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৭৫০ মিঃলি, ৩৭৫ মিঃলি সাইজের ২৬ বোতল ভারতীয় মদসহ তাদেরকে গ্রেপ্তার করে। তিনি আরও জানান বিপুল মিয়া ও মাইফুল বেগমের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা  দায়েরের প্রস্তুতি চলছে।