সরাইলে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ ফুজাইল
ব্রাহ্মণবাড়িয়া সরাইল প্রতিনিধি।
দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল ও সব থেকে প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের আস্থার সংগঠনে পরিণত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সরাইল উপজেলা আওয়ামীলীগ, এর উদ্যোগে বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে  সরাইল উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া (৩১২) সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক (১) জনাবা উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সভাপতি এডভোকেট নাজমুল হোসেন।
উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক (২)এডভোকেট আব্দুর রাশেদ ভূঁইয়া।
উপজেলা আওয়ামীলীগ এর কার্যকরী সদস্য এডভোকেট জয়নাল উদ্দিন।
উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পি
সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে সব আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।  বর্তমানে বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিচ্ছেন। বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন বাংলাদেশকে। আজকে বাংলাদেশ দুনিয়ায় উন্নয়নের বিস্ময়কর রোল মডেল। দেশের উন্নয়ন মুলক কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান।