“সময় সংবাদ.কম” -এ সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার পেল ডোমারের প্রতিবন্ধী কামাল

আলমগীর হোসেন, ডোমার(নীলফামারী)প্রতিনিধি:

একটি হুইলচেয়ার চায় ডোমারের শারীরিক প্রতিবন্ধী কামাল শিরোনামে গত ২১ আগষ্ট “সময় সংবাদ.কম” -এ খবর প্রকাশিত হয়। প্রকাশিত খবরটি কুমিল্লা চৌদ্দগ্রামের কৃতি সন্তান ও প্রধানমন্ত্রী কার্যালয়ের অধীনস্থ একটি সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার কেএম মনিরুজ্জামানের দৃষ্টিগোচর হলে “সময় সংবাদ.কম” -এর ক্রাইম রিপোর্টার শাহাজালান উজ্জল (ভূঁইয়া) সাথে যোগাযোগ করে হাতে চালনো একটি হুইলচেয়ার প্রতিবন্ধী কামালকে দিতে আগ্রহ প্রকাশ করেন। উজ্জল ভূঁইয়া বিষয়টি সময় সংবাদ.কম -এর ব্যবস্থাপনা সম্পাদক মিজানুর রশিদ রাসেলকে অবগত করেন। তিনি নীলফামারী ডোমার উপজেলা প্রতিনিধি আলমগীর হোসেনকে জানান। হুইল চেয়ারটি ঢাকা হতে কুরিয়ারের মাধ্যমে ডোমার উপজেলা প্রতিনিধি বরাবর পাঠিয়ে দেন। গতকাল বৃহষ্পতিবার (২সেপ্টেম্বর) সন্ধ্যায় হুইল চেয়ারটি প্রতিনিধির হাতে এসে পৌছে। তাৎক্ষনিক ভাবে প্রতিবন্ধী কামালের বাড়ীতে যোগাযোগ করলে আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে ডোমার রিপোর্টার্স ক্লাবে প্রতিবন্ধী কামালের হাতে হুইল চেয়ারটি তুলে দেয়া হয়।
এসময় ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ, ডোমার রিপোর্টার্স ক্লাবের সভাপতি রতন কুমার রায়, সিনিয়ার সহ- সভাপতি সত্যেন্দ্রনাথ রায়, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, বাংলাদেশ প্রেস ক্লাব ডোমার শাখার আহবায়ক জাবেদুল ইসলাম সানবীম, রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক রিমন চৌধুরী,অর্থ-সম্পাদক পঞ্চানন রায়, কার্যকারী সদস্য সবুজ রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
হুইল চেয়ার পাওয়ার পর কামাল বলেন, এতোদিন বাবা-মায়ের কোলে করে স্কুলে যেতাম। আজ হুইল চেয়ার পেলাম। এখন আর আমার বাবা-মা আমাকে কোলে নিয়ে কষ্ট করে স্কুলে যাওয়া আসা করতে হবে না। আমি নিজেই চলাফেরা করতে পারবো।
কামালের মা করিমুন বেগম জানান, আমরা গরিব মানুষ, কোনদিনও হুইল চেয়ার কিনে দিতে পারতাম না। যেই মানুষ আমার ছেলেকে হুইল চেয়ার দিয়েছে, আল্লাহ তার ভালো করবেন।
কুমিল্লা চৌদ্দগ্রামের কৃতি সন্তান ও প্রধানমন্ত্রী কার্যালয়ের অধীনস্থ একটি সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার কেএম মনিরুজ্জামান বলেন, আমি “সময় সংবাদ.কম” এর সম্পাদক, নির্বাহী সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদকসহ প্রতিনিধিকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিনিধিদের মাধ্যমে প্রত্যন্ত গ্রাম অঞ্চলের খবর, দুস্থ মানুষের সুবিধা অসুবিধা গুলো তুলে ধরেন সময় সংবাদ.কম। এরকম নিউজ প্রকাশ করায় আমি “সময় সংবাদ.কম” এর সাফল্য কামনা করছি ও ডোমার প্রতিনিধিকে ধন্যবাদ জানাচ্ছি এরকম নিউজ প্রকাশ করার জন্য।