শ্রীনগরে বিজয় উপলক্ষে শীতবস্ত্র বিতরণ ও গুনীজন সম্মাননা ক্রেস্ট প্রদান 

এমএ কাইয়ুম মাইজভান্ডারি, শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
শ্রীনগরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জাতীয় পরিবেশ ও মানবাধিকার সংস্থার পক্ষ থেকে অসহায় গরীব দুঃখীর মাঝে শীতবস্ত্র বিতরণ ও গুনীজন সম্মাননা -২০২২ ক্রেস্ট প্রদান করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার ষোলঘর ইউনিয়নের উত্তর খৈয়াগাঁও ফুল পাখি নদী সংস্থার আয়োজনে প্রায় ২ শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ ও গুনীজন সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
জাতীয় পরিবেশ ও মানবাধিকার সংস্থা ঢাকা ও মুন্সীগঞ্জ জেলার সভাপতি আনিছুর রহমান রুবেলের (নিলয়) সভাপতিত্বে ও ফুল পাখি নদী সংস্থার সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আঃলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর।
বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলার সাবেক সভাপতি এ এন এম হুমায়ুন কবির সাগর, সাধারণ সম্পাদক সুখেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোক্তার হোসেন, ফুল পাখি নদী সংস্থার উপদেষ্টা নুর হোসেন পবন,
আরো উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন, জাতীয় পরিবেশ ও মানবাধিকার সংস্থা ঢাকা জেলার প্রচার সম্পাদক মাওলানা আরিফ রব্বানী, শ্রীনগর সরকারি শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম লিমন, ফুল পাখী নদী সংস্থার যুগ্ন-সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান গনিসহ অনেকে।