লইয়ার্স ব্লাস্টার ক্রিকেট টুর্নামেন্ট দলের জার্সি উন্মোচন 

এমএ কাইয়ুম মাইজভান্ডারি
(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
১ লা ডিসেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ সুপ্রিম কোর্টস বিভিন্ন জেলা বার আইনজীবীদের সমন্বয়ে গঠিত লইয়ার্স ব্লাস্টার দলের আয়োজনে ব্যাচমেট ০৩-০৫ ক্রিকেট টুর্নামেন্টের লইয়ার্স ব্লাস্টার দলের জার্সি উন্মোচন উপলক্ষে কেক কাটা ও নৈশভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা ধানমন্ডি কলাবাগান পানসী রেস্টুরেন্ট জমকালো আনন্দ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।
 লইয়ার্স ব্লাস্টার দলের এর ম্যানেজার  এস.এম. ইমরুল কায়েস এর সার্বিক ব্যবস্থাপনায় ও পরিচালনায়, রাজেশ পোদ্দারের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সমগ্র ০৩-০৫ লইয়ার্স ব্লাস্টার দলের সকল খেলোয়াড় ও আইনজীবীবৃন্দ এবং অধিনায়ক মোক্তাদির আহম্মেদ কাজল, মুন্সীগঞ্জের শ্রীনগরের প্রতিষ্ঠিত প্রিন্স গ্রুপের সুখের ঠিকানার ডাইরেক্টর ফরিদুল হাসান তুষার, ইস্পাহানী গ্রুপে‌র প্রতিনিধি তারিকুল ইসলাম শাপলা, Black এর চেয়ারম্যান এবং ফাউন্ডার তামান্না বিনতে ইসলাম বিজয় ও এমডি এবং ফাউন্ডার ব্যারিস্টার আহমেদ আল ফারাবী, kites এর সিইও এম. এইচ.  তনু ও মোঃ লাবিবউদ্দীন এবং অন্যান্য অনেকেই।
২০০৩ সালে এসএসসি এবং ২০০৫ সালে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারীদের নিয়ে ঢাকার প্রাণকেন্দ্র গণভবনের বিপরীত পার্শ্বে অবস্থিত ঢাকা রেসিডেন্সিয়্যাল মডেল কলেজ,মোহাম্মদপুর মাঠে ব্যাচমেট ০৩-০৫ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২” অনুষ্ঠিত হবে। বিগত ২বছরের ন্যায় এই বছর ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের দিনে টুর্নামেন্টের শুরু হচ্ছে। এই উদ্দেশ্যকে সামনে রেখে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। গ্রুপ পর্বের ৩টি খেলা রয়েছে লইয়ার্স ব্লাস্টার দলের ১৬, ১৭ এবং ২৩ই ডিসেম্বর।