ফরিদপুরের বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যান পদে সাজ্জাদুর রহমানের মোটর শোডাউন

নাজিম বাকাউল
ফরিদপুর প্রতিনিধি
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে সাজ্জাদুর রহমান হাই আ’লীগ থেকে মনোনীত প্রত্যাশী।
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে এলাকায় ব্যাপক নির্বাচনী কার্যক্রম ও গণসংযোগ করে আসছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকার সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে মতবিনিময়কালে তিনি এলাকার উন্নয়ন এবং জনগণের পাশে থেকে কাজ করার প্রতিশ্রæতি দিচ্ছেন।
 এছাড়া মসজিদ, মন্দিরে অনুদানসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন। মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে তিনি ব্যক্তিগতভাবে ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মাঝে সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন।
সাজ্জাদুর রহমান হাই দাদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও স্কুলে পড়াকালীন সময়ে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং বোয়ালমারী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। গত ২০ সেপ্টেম্বর বিকেলে প্রচারণার অংশ হিসেবে কয়েকশত মোটরসাইকেলের অংশগ্রহণে ইউনিয়নের নতুবদিয়া, কোন্দারদিয়া, ভাটদী-বঙ্গেশ্বরদী, কমলেশ্বরদী, চিতারবাজারসহ বিভিন্ন এলাকায় এক শোডাউন করেন।
শোডাউনের সময় আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় সাজ্জাদুর রহমান হাই বলেন, আ’লীগের দলীয় মনোনয়ন পেয়ে দাদপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও ইউনিয়নকে মাদকমুক্ত করতে চেষ্টা চালিয়ে যাব। দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি অবশ্যই বিজয়ী হব। জনগণ আমার সাথে রয়েছে। আর দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয়, তবে দলের হয়ে তার পক্ষেই কাজ করে যাব।
মোটর শোডাউনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাদপুর ইউনিয়ন আ’লীগের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মিন্টু মিয়া, ৮নং ওয়ার্ডের সভাপতি আব্দুল লতিফ মাতুব্বর, সাধারণ সম্পাদক মো. আজম মোল্যা, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. নজরুল ইসলাম ভুলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মনজুর হোসেন তুষার, দাদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আরিফ হোসেন টিটোসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।