ফরিদগঞ্জে ১ হইতে ৬ নং ইউনিয়ন পর্যন্ত যুবদলের তথ্য সংগ্রহ ফরম বিতরণ

এমরান হোসেন লিটনঃ
আগামী দিনের আন্দোলনকে বেগবান ও শক্তিশালী করতে এবং তৃণমূল পর্যায় থেকে তেগি ও পরিশ্রমী যুবকদের মাধ্যমে যুবদলকে শক্তিশালী করার প্রত্যয় নিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১ নং ইউনিয়ন হইতে ৬ নং ইউনিয়ন পর্যন্ত যুবদলের তথ্য সংগ্রহ ফরম বিতরণ করেছেন ফরিদগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি।
শনিবার ৩ টা থেকে ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন হইতে এই তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়। এই দিন উপজেলা যুবদলের কমিটি হইতে ১ নং বালিথুবা ইউনিয়নের যুবদল কমিটি গঠনকল্পে তথ্য সংগ্রহ ফরম গ্রহণ করেন ১ নং বালিথুবা ইউনিয়ন বিএনপি’র সভাপতি জসিম উদ্দিন স্বপন মিয়াজী, ২ নং বালিথুবায় তথ্য সংগ্রহ ফরম গ্রহণ করেন ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হারেস মিয়াজী, ৩ নং সুবিদপুর ইউনিয়নে তথ্য সংগ্রহ ফরম গ্রহণ করেন ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেন, ৫ নং গুপ্টি ইউনিয়ন যুবদলের তথ্য সংগ্রহ ফরম গ্রহণ করেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ৫ নং গ্রুপটি ইউনিয়ন বিএনপির সভাপতি ডাক্তার আবুল কালাম আজাদ, ৬ নং গুপ্টি ইউনিয়নের তথ্য সংগ্রহ ফরম গ্রহণ করেন ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্বাস গাজী
এ সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির আহ্বায়ক মহাসীন হোসেন মোল্লা, সদস্য সচিব আব্দুল মতিন, সিনিয়র যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ন আহবায়ক আমজাদ হোসেন শিপন, আমির হোসেন খান, জাকির হোসেন মোল্লা, ফারুক খান, মনজুর হোসেন রনি, জেলা যুবদলের সদস্য মুক্তার হোসেন, উপজেলা যুবদলের নেতা  জহিরুল ইসলাম, শরীফ তপদার, এমরান হোসেন, ইমরান হোসেন স্বপন, ভাগিনা রুবেল, ছাত্রদলের নেতা আব্দুল কাইয়ুম সুমন, মোঃ ফারুক হোসেন রনু। এছাড়া বিভিন্ন ইউনিয়নের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও বিএনপি’র সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী ও সমর্থক বিন্দু।
তথ্য সংগ্রহ ফরম পূরণ বিতরনের পূর্বে উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল মতিন সংক্ষিপ্ত আলোচনায় বলেন, প্রত্যেকটা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল থেকে যুবদলের যেকোনো ধরনের কর্মী ইউনিয়ন পর্যায়ে নেতৃত্ব দেয়ার আগ্রহ থাকলে ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক হইতে ফরম সংগ্রহ করে ফরমে উল্লেখিত বিষয়গুলো পূরণ করে পুনরায় ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমা দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। কোন অবস্থাতেই ফরমে কোন রকম মিথ্যা কিছু লেখা যাবে না বলে তিনি বলেন।