পয়েন্ট টেবিলে শীর্ষ বাংলাদেশ

সাইফুল্লাহঃ
আজ শ্রীলংকার সাথে ১০৩ রানে জিতে ICC বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষ টাইগাররা। সর্বমোট ৫০ পয়েন্ট নিয়ে বিশ্বের প্রথম স্থান অধিকার করেছে বাংলাদেশ। এর আগে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান দখলদার ছিল ইংল্যান্ড ক্রিকেট টিম। ইংল্যান্ড দল ৯ টি ম্যাচ খেলে ৪টিতে জয় পেয়ে ৪০ পয়েন্ট নিলেও ৫টি ম্যাচ হেরে যায়। অন্যদিকে বাংলাদেশ টিম ৮টি ম্যাচের ৫টি ম্যাচ জিতে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান দখল করে নেয়। যেখানে বাংলাদেশ টিম মাত্র ৩টি ম্যাচে হেরেছে। পরপর দুটি ম্যাচ শ্রীলংকার সাথে জিতে তাদের ভাগ্যকে বদল করল টাইগাররা।
পয়েন্ট টেবিলে শীর্ষ বাংলাদেশ, দ্বিতীয় ইংল্যান্ড, তৃতীয় পাকিস্তান এভাবে অষ্ট্রলিয়া,নিউজিল্যান্ড, আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, ভারত, জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা,শ্রীলংকা এবং নেদারল্যান্ডস।
মুশফিক তার ফেসবুক পেজে আজকের খেলা নিয়ে খুবই সংক্ষিপ্ত আকারে লিখেন-ম্যাচ জয়। সিরিজ জয়। শতক। আলহামদুলিল্লাহ!
এর আগে বৃষ্টি না আসার জন্য লিখেন-আজ দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কা খেলায় মিশন অব্যাহত রয়েছে! আসুন প্রার্থনা করি যেন বৃষ্টি দূরে থাকে এবং আমরা ইনশাআল্লাহ একটি ভালো খেলা পাই।
তবে খেলার ফাকে ফাকে মুশফিককে ছুটতে হয়েছে বৃষ্টির জন্য। তবুও হাল ছাড়ে নি সে।১২৭ বলে ১২৫ ব্যক্তিগত রান করে দলের জন্য বিরাট জয়ের ভাগীদার হিসেবে নিজেকে চিহ্নিত করতে সক্ষম হয়।