নোবিপ্রবিতে ইকোনোমিক্স প্রিমিয়ার লিগের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত

আল জোবায়ের, নোবিপ্রবি প্রতিনিধি :
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগ কর্তৃক আয়োজিত বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট ‘ইকোনোমিক্স প্রিমিয়ার লিগ’ (ইপিএল) এর তৃতীয় আসরের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে। নিলামে বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৫০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।
সোমবার (২১ মার্চ) অর্থনীতি বিভাগের শ্রেণিকক্ষে চূড়ান্ত পর্বের জন্য খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়। এতে এবারের আসরে অংশগ্রহণ করা ৫টি দলের টিম ম্যানেজমেন্ট এবং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। নিলামের শুরুতে লটারির মাধ্যমে দলগুলোর মধ্যে আইকন খেলোয়াড় ভাগ করে দেওয়া হয়। নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রিত খেলোয়াড় হলেন অর্থনীতি বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মতিউর রহমান রিফাত।
এবারের আসরে অংশগ্রহণ করা দলগুলো হলো- ওয়েলফেয়ার ওয়ারিয়র্স, রিকার্ডো রয়্যালস, ইনভিসিবল রাইডার্স, কেইনেসিয়ান নাইট রাইডার্স ও ফ্রেইডম্যান কোবরাস।
ইপিএল আয়োজক কমিটির সদস্য সালমান রহমান সোহাগ জানান, “সফলভাবে টানা ২ বছর ইপিএল আয়োজনের পর তৃতীয়বারের মত এবারও আয়োজিত হতে যাচ্ছে আমাদের বহু প্রতিক্ষীত ‘ইকোনোমিক্স প্রিমিয়ার লিগ’। বরাবরের মতো এবারও সম্মানিত শিক্ষকগণ এবং শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইপিএল সুন্দরভাবে শেষ হবে বলে আমরা আশা করছি”।