চেয়ারম্যান প্রার্থী সফিকুল ইসলাম মুন্সী’র ৭ এস্তেহার

এম এ কাইয়ুম
শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

দ্বিতীয় ধাপে আগামী ১১ ই নভেম্বর ইউনিয়ন নির্বাচনে শ্রীনগর উপজেলা বাঘড়া ইউনিয়নে স্বতন্ত্র  পদপ্রার্থী। সফিকুল ইসলাম মুন্সী বাঘড়া চেয়ারম্যান পদপ্রার্থীর এসতেহার।

সফিকুল ইসলাম মুন্সী বলেন,  আপনারা যদি সমর্থন ও দোয়া করেন। আমি বাঘড়াবাসীর জন্য যে কাজ গুলি করবো।

১। বাঘড়া বাজার থেকে নদী পর্যন্ত খাল কেটে নৌকা চলাচলের ব্যবস্থা করা হবে। যাতে করে চর অঞ্চলের লোকজন উৎপাদিত কৃষিপন্য অনায়াসে বাজারে নিয়ে আসতে পারে এবং বেচাকিনা বেড়ে যাবে। এই বাজার দিয়ে পিয়াসখালি ও মাদবরের চরে অনায়াসে যাতায়াত করতে পারবে।
২। বাঘড়া বাজারের অস্থায়ী গরু-ছাগলের হাটটি স্থায়ী করিয়া দেউলভোগ ও জয়পাড়া হাটের মত সচল করা হবে।
৩। বাঘড়া বাজারে বিভিন্ন দিক থেকে যাতায়াত করতে রাস্তাগুলোকে সংস্কার করা হবে। যেমন বাঘড়া বাজারে যে কোন দিক থেকে আসতে চাইলে  ঠিকমত রিক্সা গাড়ি পাওয়া যায় না। গাড়ী পাওয়া গেলেও ভাড়া বেশী চায়, অনেক রাস্তা খারাপ থাকার কারণে আসতে চায় না।
৪। ছত্রভোগ এলাকায় তিন হালট থেকে শুরু করে চর অঞ্চল থেকে অনেকেই জায়গা জমি খরিদ করিয়া বসবাস করিতেছেন। বিভিন্ন সময় দেখা গেছে তাদের উপর জোড় জুলুম করার কারণে অনেকেই অত্র এলাকা থেকে অন্যত্র চলে গেছেন। উক্ত অন্যায় কর্মকান্ড কঠিন হস্তে দমন করা হবে এবং জোর জুলুমের মূল উৎপাটন করা হবে।
৫।প্রত্যয়ন পত্র, ওয়ারিশ সার্টিফিকেট কোন রকম হয়রানি ছাড়াই আপনাদেরকে দেয়া হবে।
৬। সালিশ মিমাংসার ব্যাপারে কোন অভিযোগ আসিলে সর্বোচ্চ একুশ দিনের ভিতর ফয়সালা করা হবে।
৭। আমাকে প্রয়োজনের সময়ই আপনাদের পাশে পাবেন। বাঘড়া ইউনিয়নের যে কোন ঘটনা ঘটলে আমাকে খোজার আগেই উপস্থিত পাইবেন। ইনশাআল্লাহ