৪ বছরের শিশুকন্যারকে পাশবিক নির্যাতনের অভিযোগে বাবা গ্রেফতার

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
বরগুনায় নিজের ঔরসজাত চার বছরের শিশুকন্যাকে পাশবিক নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম মোঃ রফিক ওরফে মিলন (৩৫)। তিনি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের ফুলঢলুয়া গ্রামের মরহুম আব্দুল খালেকের ছেলে।
এ মামলার বাদি ও ভুক্তভোগী শিশুর মা বলেন, গত দুই মাসেরও বেশি সময় ধরে আমার চার বছরের মেয়েকে আমার স্বামী প্রাই পাশবিক আচরণ করতো। আমি তাকে নিষেধ করলেও তিনি এ নির্যাতন বন্ধ করেননি। আর বিষয়টি লোকলজ্জার ভয়ে কাউকে বলতেও পারিনি। আমার স্বামীর এমন ধারাবাহিক অনৈতিক ও পৈশাচিক কর্মকাণ্ডে আমি নিজেও লজ্জিত ও বিব্রত ছিলাম।
তিনি আরো বলেন, গতকাল রাতে আমার স্বামী আবারো আমার শিশুকন্যার সাথে পাশবিক আচরণের পাশাপাশি পাশবিক নির্যাতন করেন। তাই আমার স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তির জন্য আমি মামলা দায়ের করেছি।
এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, ‘নিজের শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করা হলে আসামি রফিক ওরফে মিলনকে আমরা গ্রেফতার করি। রফিককে আজ আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।