সোনারগাঁ শাখা কমার্স ব্যাংকের গ্রাহক সেবা মাস আনুষ্ঠানিক উদ্বোধন

স্টাফ রিপোর্টার , সময় সংবাদঃ
নারায়ণগঞ্জ সোনারগাঁ শাখা  বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর গ্রাহক সেবা মাস ২০১৮‘র শুভ উদ্বোধন  উপলক্ষে সোনারগাঁ  শাখা কর্তৃক গ্রাহকদের ফুলেল শুভেচ্ছা জানান মোঃ হাছান ফারুক এফ এ ভি পি ও শাখা ব্যাবস্থাপক
এ সময় গ্রাহকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবুল হোসেন রিহা এন্টারপ্রাইজ ও টু ইস্টার ব্যাকারী ’ এর স্বত্বাধিকারী, মোঃ  আবু বকর  প্রাইম ফ্যাশন  এর স্বত্বাধিকারী  মুজিবুররহমান   সহ অন্যান্য গ্রাহক বৃন্দ।সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মো,হাছান ফারুক জানান বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর ১নভেম্বর হতে ৩০ নভেম্বর পর্যন্ত গ্রাহক সেবা মাস, অন্যান্য শাখার মতো সোনারগাঁ  শাখায় গ্রাহক সেবা মাস পালন করছি।
তিনি আরো জানান  নারায়ণগঞ্জ সোনারগাঁ শাখা  ব্যবসায়ী জনপদ হিসেবে পরিচিত,এ ব্যাংক শিল্পে, বাণিজ্যে, ক্ষুদ্র বিনিয়োগ সহ সকল ক্ষেত্রে প্রাধান্য বিস্তারের লক্ষ্যে আমরা নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।
উপস্থিতর মধ্যে ব্যবসায়ী আবুল হোসেন  বলেন, নিবেদিত প্রাণ কর্মকর্তা কর্মচারীদের আন্তরিক সেবা ও জনগণের ভালবাসায় এ ব্যাংক ক্রমাগতভাবে সবার শীর্ষ এগিয়েছে প্রাইম ফ্যাশনের স্বত্বাধিকারী আবু বকর    বলেন বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, রেমিট্যান্স, মুনাফা অর্জনে এ দেশের জনগণের আস্থা, ভালোবাসা ও সার্বিক সহযোগিতায় সর্বক্ষেত্রে শীর্ষ অবস্থান অর্জনে সক্ষম ফাতেমা ফ্যাশন স্বত্বাধিকারী মোঃ মজিবর  বলেন শাখার কার্যক্রমকে সম্প্রসারণের মাধ্যমে নতুন নতুন গ্রাহক সেবামূলক প্রোডাক্ট সৃষ্টির জন্য ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আহবান জানান।
এসময়  ব্যাংকের  অফিসার খন্দকার  আমিনুল ইসলাম( ইও) আশকাফু ইসলাম এবং ম্যানেজার অপারেশন সহ অন্যান্য ককর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। আরো  উপস্থিতি ছিলেন জজ মিয়া মামুনুর রশিদ পাপ্পু  হাজী বিল্লাল হোসেন  ও অন্যান্য গ্রাহক বৃন্দ উপস্থিত ছিলেন।