সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ব্যানারে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

মিজানুর রহমান সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের ব্যানারে বিএনপি-জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
 বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে মিছিলটি সমাপ্ত করা হয়।
বিক্ষোভ মিছিলে এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ,জেলা কৃষকলগীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার, জেলা যুবলেিগর সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু,শোয়েব চৌধুরী,সদর যুবলীগের সহ সভাপতি মো. ফয়সল আহমদ,কাউসার আহমেদ,সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, বিএনপি জামায়াত জোট সরকারের আমলে ২০০৫ সালের আজকের ঐ দিনে একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলা করা হয়েছিল । তিনি এই বোমা হামলার ঘটনায় যে বা যারাই জড়িত তাদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবী জানান। তিনি আরো বলেন আগামীতে বিএনপি জামায়াত চক্র যারাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে যারা নস্যাত করার চেষ্টা করবে তাদের রাজপতে প্রতিহত করার  ঘোষনা দেন ।