শ্রীনগরে ইউপি নির্বাচনে কে কি প্রতিক পেল

এম,এ কাইয়ুম শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জের শ্রীনগরে ২৭ অক্টোম্বর উপজেলা নির্বাচন কার্যালয় থেকে প্রতিক বরাদ্দ চুড়ান্ত করা হয়েছে। উপজেলার ১৪ ইউনিয়ন সকল প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে বলেন নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।
কে কি প্রতীক পেলেন, ১নং বাড়ৈখালী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থীরা হলেন আওয়ামীলীগ মনোনিত হাজী ফারুক হোসেন পেলেন “নৌকা” স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান “আনারস”, স্বতন্ত্র প্রার্থী কাঞ্চন বাবু পেলেন “ঘোড়া” প্রতিক।
২নং হাসাড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪জন। প্রার্থীরা হলেন আওয়ামীলীগ মনোনিত আহসান হাবিব “নৌকা”, স্বতন্ত্র সোলাইমান খান “আনারস” আওয়ামীলীগ বিদ্রোহী শহিদুল ইসলাম প্রতি“মোটর সাইকেল” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী আব্বাস মাঝি“হাতপাখা”।
৩নং বীরতারা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪ জন। আওয়ামীলীগ মনোনিত আজিম হোসেন খান“ নৌকা” স্বতন্ত্র গাজী সহিদুল্লাহ কামাল ঝিলু“আনারস” স্বতন্ত্র শেখ ইসলাম“মোটর সাইকেল” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী মোঃ জাহিদ খান“হাতপাখা”।
৪নং ষোলঘর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৫জন। আওয়ামীলীগ মনোনিত আজিজুল ইসলাম“নৌকা” স্বতন্ত্র এ্যাডঃ মোয়াজ্জেম হোসেন সেন্টু“চশমা” কাজী সুমন(হুমায়ুন) “আনারস”বিএনপি থেকে স্বতন্ত্র কাজী শামীম ইমাম সাচ্চু“টেলিফোন”ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত মোঃ মহিউদ্দিন“হাতপাখা”।
৫নং শ্রীনগর সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩জন। আওয়ামীলীগ মনোনিত হাজী মোখলেছুর রহমান“নৌকা” স্বতন্ত্র তাজুল ইসলাম“আনারস” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী সিরাজুল ইসলাম“হাতপাখা”।
৬নং শ্যামসিদ্দি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪ জন। আওয়ামীলীগ মনোনিত শফিকুল ইসলাম মামুন“নৌকা” বিদ্রোহী নাজির হোসেন“ আনারস”স্বতন্ত্র মোঃ রতন “হোন্ডা ” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী মোঃ নুরে আলম সিদ্দিকী“হাতপাখা”।
৭নং বাঘড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৫ জন। আওয়ামীলীগ মনোনিত নুরুল ইসলাম“নৌকা” স্বতন্ত্র এ্যাডঃ আবু আল নাসের তানজিল“টেলিফোন” বীরমুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, “মোটর সাইকেল” স্বতন্ত্র সফিকুল ইসলাম পান্নু“আনারস” বিএনপি থেকে স্বতন্ত্র মোহাম্মদ আলী“অটোরিক্সা” ।
৮নং ভাগ্যকুল ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন। আওয়ামীলীগ মনোনিত কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ“নৌকা” বিদ্রোহী শহিদুল ইসলাম খান একুল“টেলিব ফ্যান”ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী মৌলবী মোঃ ফজলুল করিম“হাতপাখা”।
৯নং রাঢ়ীখাল ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন। আওয়ামীলীগ মনোনিত আব্দুল বারেক খান বারী“নৌকা” বিদ্রোহী হারুন অর রশিদ“আনারস” স্বতন্ত্র সোলাইমান খান“চশমা”।
১০নং কোলপাড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪ জন। আওয়ামীলীগ মনোনিত হাজী নেছার উল্লাহ সুজন“নৌকা” বিদ্রোহী রফিকুল ইসলাম বাবু“আনারস” বিদ্রোহী মোস্তাফিজুর রহমান জনেট“ঘোড়া” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী হাবিবুর রহমান“হাতপাখা”।
১১নং পাটাভোগ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন। আওয়ামীলীগ মনোনিত মুন খান“নৌকা” বিদ্রোহী হাছেন শেখ খোকন“আনারস” ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী আমিনুল ইসলাম জুয়েল“হাতপাখা”।
১২নং আটপাড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪ জন। আওয়ামীলীগ মনোনিত রাকিবুল ইসলাম মাসুদ“নৌকা” বিদ্রোহী ফজলুর রহমান“চশমা” স্বতন্ত্র আইয়ুব আলী খান“আনারস”ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম“হাতপাখা”
১৩নং তন্তর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪জন। আওয়ামীলীগ মনোনিত জাকির হোসেন“নৌকা” বিদ্রোহী আলী আকবর“আনারস” স্বতন্ত্র নুরুজ্জামান বেপারী“অটোরিক্সা”ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনিত প্রার্থী মোঃ ওসমান মিয়া“হাতপাখা”।
১৪নং কুকুটিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন । আওয়ামীলীগ মনোনিত আাক্তার হোসেন মিন্টু“নৌকা” স্বতন্ত্র বাবুল হোসেন বাবু“আনারস ” ।