রাজশাহী নগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার : আটক- ২

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ
রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়ার অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধার করে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার মোঃ শামিনুর রহমানের ছেলে মোঃ আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের মোঃ জমসেদ আলীর ছেলে মোঃ শাকিব (১৯)।
ঘটনা সূত্রে জানা যায়, গত ১ আগস্ট ২০২১ রাত ৯.৩০ টায় মোঃ রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাটাখালী বাজারে আসার জন্য আসামী মোঃ আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত ১০. ২০ টায় কাটাখালী বাজারে পৌছায়। আসামীদ্বয় রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে আসামীরা অটো চালক রিমনের চোখে বিশাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। অটো চালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার এসআই মোঃ আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষনিক অটোরিক্সা উদ্ধার অভিযানে নামে। অবশেষে রাত ১১.৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করে মোঃ আমিনুল ইসলাম শান্ত ও মোঃ শাকিবকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।