যুবলীগ নেতা তুহিন হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ 
চাঁপাইনবাবগঞ্জে আলোচিত যুবলীগ নেতা তুহিন হত্যা মামলার ৭ আসামীকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। এবছরের সদর মডেল থানায় নিহত তুহিনের পরিবারের করা মামলায় আসামীদের গ্রেফতার করা হয়েছে। সিআইডি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সোমবার (২৫ জানুয়ারী) রাতে আসামিদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে। ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট-সিআইডি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্যরা হত্যা মামলার আসামীদের আটক করে।
গ্রেফতারকৃত আসামীরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাশিয়াবাড়ী এলাকার মৃত হাজী আ. রহমানের ছেলে মো. মিজানুর রহমান (৪৮), মৃত ওয়ারেশ আলী মন্ডলের ২ ছেলে আজগর আলী ওরফে মেকচার (৫২) ও আরাম আলী (৫০), মৃত নবীরুল ইসলাম মো. সালাউদ্দিন (৩৫), আবুল কালামের ছেলে মো. নয়ন আলী (২৬), বাটাগ্রামের মৃত সাইফুদ্দিন মন্ডলের ছেলে রবিউল ইসলাম খুদি (৫৯), মৃত গিয়াস উদ্দিন মোল্লার ছেলে মো. তাজেমুল ওরফে জেদনা (৫৫)।
উল্লেখ্য, পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ড যুবলীগের দপ্তর সম্পাদক তুহিনকে হত্যা করা হয়। গত বছরের সেপ্টেম্বর মাসের ৮ তারিখ সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সিএন্ডবি ঘাট এলাকায় মহানন্দা নদীর ধারে যুবলীগ নেতা তুহিনের লাশ উদ্বার করে পুলিশ।