মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

পিরোজপুর প্রতিনিধি:

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম এমপি এর মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৪ সেপ্টোম্বর) আছর নামাজ বাদ জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারা বুনিয়া গ্রামে মন্ত্রীর বাড়িতে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ বিভাগের পরিচালক মো. আব্দুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের বরিশালের অঞ্চলিক উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান, খুলনার অঞ্চলিক উপপরিচালক নারায়ন চন্দ্র মন্ডল, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি মোঃ শাহজাহান খান তালুকদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মোঃ জসিম উদ্দিন খান, নাজিরপুর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ মোশারেফ হোসেন খান প্রমুখ সহ উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।
উল্লেখ্য, গত সোমবার (২১ সেপ্টোম্বর) রাত পৌনে ১২টার দিকে তিনি খুলনা একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রীর মা মাজেদা বেগম মারা যান।