মোংলায় মোটরসাইকেলসহ আটক – ১

এম এইচ শান্ত, বাগেরহাট জেলা প্রতিনিধি :
মোংলায় এক মটর সাইকেল চোরকে আটক করেছে পুলিশ। পৌর শহরের কেওড়াতলা এলাকার একটি বাড়ী থেকে গাড়ীটি নিয়ে পালিয়ে যাওয়ার পথিমধ্যে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের পর মটর সাইকেল চোরকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
থানায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে জানা যায়, পৌর শহরের কেওড়াতওলা এলাকার মৃত পিয়ার আহম্মেদের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়ীর উঠানে থাকা কালো রংয়ের একটি হিরো হুন্ডা সোমবার(১৪সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে চুরি করে নিয়ে পালিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। পরে বাড়ীর লোকজন উঠানে মটর সাইকেলটি দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে থানার এসআই জাহাঙ্গীর আলম ও কার্তিক চন্দ্র পাল তাৎক্ষনিক অভিযান চালিয়ে কেওড়াতলার বটতলা জিরোপয়েন্ট এলাকা থেকে মটর সাইকেলসহ এক চোরকে আটক করে।
এ সময় অপর দুই চোর পালিয়ে যায়। মটর সাইকেলসহ হাতেনাতে আটক চোরের নাম নুরনবী হোসেন ওরফে আল আমিন (২০)। নুরনবী ওরফে আল আমিন সিগনাল টাওয়ার এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় রাতেই থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় নুরনবী ওরফে আল আমিনসহ পলাতক দুইজনকে আসামী করা হয়েছে। পলাতক দুই আসামী হলো সিগনাল টাওয়ার এলাকার আলমগীরের ছেলে বাবু হোসেন (২০) ও আন্ধারিয়ার তরিক ইসলামের ছেলে জুয়েল শেখ (১৯)।