মেলান্দহে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ

মেহেদী হাসান, জামালপুর জেলা প্রতিনিধি :
জামালপুরের মেলান্দহে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা  হয়েছে। প্রতিষ্ঠানটি যাত্রালগ্ন থেকে এখন পর্যন্ত কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের কল্যানে সর্বদা কাজ করে যাচ্ছে।
সোমবার (২৯ জুন) করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংস্থাটি মেলান্দহ উপজেলার বিভিন্ন বাজারে বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ কর্মসূচী পালন করে।
মাস্ক বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য সচিব ও ফুলকোচা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কলিন্স, ফাউন্ডেশনের সদস্য তৌহিদুল ইসলাম, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক তারিকুল ইসলাম ম্যানশন, আনিছুর রহমান শান্ত, নিরব, সিফাত, সাদাত, জাহিদ, জিহান, রাজন, রুবেল প্রমূখ।
এসময় সংগঠনের পক্ষ থেকে, পরিষ্কার-পরচ্ছিন্ন থাকা, সাবান দিয়ে ভালোভাবে হাত ধোয়া, বিনা কারণে ঘর থেকে বের না হওয়া ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সর্বসাধারণের প্রতি আহবান করা হয়। এ ছাড়াও পরিবেশেরে ভারসাম্য রক্ষার জন্য বেশি বেশি গাছ লাগানোর আহবান জানানো হয়।
মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সদস্য সচিব ও ফুলকোচা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কলিন্স বলেন, রিয়াজুল ইসলাম মিল্টনের প্রতিষ্ঠিত মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশন যাত্রালগ্ন থেকে শুরু করে এখন পর্যন্ত সাধারণ মানুষের পাশে থেকে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন,করোনার প্রাদুর্ভাবের ফলে কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষদের কয়েক ধাপে সাহায্য সহযোগীতা করার পর এখনো এ ফাউন্ডেশনের কর্মীরা মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ করে চলছে। সমাজের বিত্তবানদের সহযোগীতা পেলে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশন সর্বদায় সমাজ পরিবর্তণের কাজ করে যাবে।