মির্জাগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শন ও শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন মোহাম্মাদ আলী আশরাফ

মোঃ তারিকুল ইসলাম
মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশব্যাপি সনাতন ধর্মের মানুষ পালন করছেন উৎসব।
এ উপলক্ষে মির্জাগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেগ সহ- সম্পাদক মোহাম্মাদ আলী আশরাফ। পূজা মন্ডপ পরিদর্শন করার পাশাপাশি উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।
মঙ্গলবার (৪ অক্টোবর) বিকাল থেকে রাত ২ পর্যন্ত  মির্জাগঞ্জ উপজেলা সুবিদখালী কেন্দ্রীয় মন্দির থেকে শুরু করে উপজেলার ৬ টি ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।পরিদর্শনকালে তিনি পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়, সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন এবং সুবিদখালী কেন্দ্রীয় মন্দিরে নগত অর্থ ও ফোলোরে টাইলস দেওয়ার জন্য বলেন, ও বিভিন্ন মন্ডপে নগত অর্থ প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ, গোত্র নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি।
পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন
পটুয়াখালী আওয়ামী যুবলীগ নেতা আব্দুল কাসেম, দুমকি উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিক উজ্জামান, মির্জাগঞ্জে উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা খাইরুল আলম শাহিন, সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন শায়েক, সুবিদখালী কেন্দ্রীয় পুজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদক সহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতা কর্মী এবং বিভিন্ন পত্রিকার প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের প্রমূখ।