মানবতার ফেরিওয়ালা চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম

রমেশ চন্দ্র ঘোষ :

মানবতার ফেরিওয়ালা চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম পুলিশ পরিবারকে ঈদ উপহার বিতরণ করেন।

অভিভাবক হলে মোঃ জাহিদুল ইসলাম স্যারের মতোই হতে হবে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সুযোগ্য অভিভাবকের এ যেনো আর এক নতুন ব্যতিক্রম ধর্মী সৃষ্টি।

“মানুষ ইচ্ছা করলেই কি না করতে পারে তার বাস্তব প্রমাণ হলো বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র বর্তমান সময়ের বহু আলোচিত পুলিশ সুপার চুয়াডাঙ্গা বাসীর নয়নের-মনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ আইডল জনাব, মোঃ জাহিদুল ইসলাম স্যার। প্রিয় এই মানুষটি খুবই কাছ থেকে দেখার এবং কথা বলার একবার সুযোগ হয়েছিল আমার বাংলাদেশ পুলিশের আরেকটি উজ্জ্বল নক্ষত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব তাপস রঞ্জন ঘোষ স্যারের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলাতে।

চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ স্যার নিজে সরেজমিনে ফোর্সের খাবার, থাকার বাসস্থান ছুটিসহ ফোর্সের যাবতীয় সুযোগ সুবিধার খোঁজখবর নিজেই নিয়ে থাকেন। এবং প্রত্যেকটা ফোর্সকে একেবারে নিজের সন্তানের মতোই দেখেন ফোর্স বান্ধব এই পুলিশ সুপার স্যার । ফোর্সদের কথা চিন্তা করে
স্যার ইতিমধ্যে বিভিন্ন পদখেপ নিয়েছেন যেমন দেশের এই ক্লান্তিলগ্ন সময়ে স্যার চুয়াডাঙ্গা জেলা সকল থানা ফাঁড়িতে গরুর মাংস, খাশির মাংস, ডিম, ঔষধ, ইত্যাদি প্রদান করেছেন এবং ঈদকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম আসন্ন ঈদুল ফিতর-২০২০ উপলক্ষে আনন্দ ভাগাভাগি করে নিতে পুলিশ, নন পুলিশ (সিভিল স্টাফ), আনসার ও আউটসোর্সিং স্টাফদের মাঝে ঈদের শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেছেন। তন্মধ্যে জেলা পুলিশ-১১০৮ জন, আরআরএফ পুলিশ-১২৭ জন, আনসার-১২৫ জন, নন পুলিশ (সিভিল স্টাফ)-১৯ জন ও আউট- সোর্সিং স্টাফ-২১জন। বর্তমানে জেলা পুলিশ চুয়াডাঙ্গায় কর্মরত ক্ষেত্রমতে পদ ও পদমর্যাদা অনুযায়ী ঈদ উপহার সামগ্রী হিসাবে পাঞ্জাবি-১৬০টি, থ্রি পিস-১৩টি, শাড়ি-০৬টি ও মগ-১৫০০পিস বিতরণ করেছেন। আর এই ঈদ উপহার পেয়ে জেলার প্রতিটি পুলিশ সদস্যদের মনে আনন্দের জোয়ার বয়ে চলছে।

সোনার স্বদেশে প্রতিটা জেলাতে যদি একজন করে ।জাহিদুল ইসলাম স্যার থাকতো তাহলে সোনার স্বদেশ অনেক আগেই বদলে যেতো।

অভিনন্দন ও শুভ কামনা স্যার সবসময় ভাল থাকবেন স্যার পৃথিবীতে মানুষের ভালবাসার চেয়ে দামি আর কিছু হয়না। অনেক অনেক শ্রদ্ধা ও ভালবাসা প্রিয় স্যার । বাংলাদেশ পুলিশের শীর্ষ স্থানে অবস্থান হোক আপনার।