মনপুরায় বিআরডিবি’র ইউসিসি নির্বাচন অনুষ্ঠিত : ছালাম সভাপতি, লিটন সহ-সভাপতি

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥

ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও উৎসবমূখর পরিবেশে ভোলার মনপুরায় বিআরডিবি’র ইউসিসি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মনপুরা দপ্তরের অধীনে ৭৪ টি সমিতির সদস্যরা ভোটার হিসেবে ভোটাধিকার প্রয়োগ করেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ভোট প্রদান শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত এই ভোট গ্রহন চলে।

তফসিল ঘোষনার পরপরই বইতে থাকে নির্বাচনী আমেজ। চলতে থাকে প্রচার প্রচারনা। নির্বাচনে দু’টি পদে মোট চার জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে মোঃ আব্দুস ছালাম ও গোলাপ ফুল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন মোঃ রফিকুল ইসলাম। এছাড়া সহ-সভাপতি পদে কাতল মাছ প্রতীক নিয়ে আনোয়ার হোসেন লিটন ফরাজী ও দোয়াত কলম প্রতীক নিয়ে আব্দুল খালেক কাঞ্চন মিয়া প্রতিদ্বন্দিতা করেন।

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড পেলো নবনির্বাচিত ইউসিসি চেয়ারম্যান ও ভাইচ চেয়ারম্যান। ভোট গননা শেষে ৭৪ ভোটের মধ্যে ৪৯ ভোট পেয়ে আব্দুস ছালাম সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দি মোঃ রফিকুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট। এছাড়া ৪৯ ভোট পেয়ে আনোয়ার হোসেন লিটন ফরাজী সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুল খালেক কাঞ্চন মিয়া পেয়েছেন ২৫ ভোট। নির্বাচিত এই কমিটি আগামী ৩ বছর পর্যন্ত কার্যক্রম পরিচালনা করবে।