মধ্যনগর থানাকে উপজেলায় উন্নীতকরণে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মহি উদ্দিন আরিফ
ধর্মপাশা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাকে অবশেষে উপজেলা ঘোষণা করা হয়েছে। সোমবার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে নিকারের ১১৭ তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। তাদের দীর্ঘদিনের আশা সোমবার পূরণ হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সদ্যঘোষিত মধ্যনগর উপজেলাবাসী।
মধ্যনগরকে উপজেলা ঘোষণার খবরে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে সোমবার মধ্যনগর বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। আনন্দ মিছিল মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন, মধ্যনগর থানা আওয়ামী লীগের  সাবেক যুগ্ন আহŸায়ক কুতুব উদ্দিন তালুকদার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের দপ্তর সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আহমেদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন, ‘আজ মধ্যনগরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ এ স্বপ্ন পূরণের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানাই।