ভোলায় মাদক বিক্রির তথ্য ফাঁস করায় সাংবাদিক কে প্রাণ নাশের হুমকি

ভোলা প্রতিনিধি :

ভোলায় মাদক বিক্রির তথ্য ফাঁস করায় চিত্র সাংবাদিক শামিম আহাম্মেদকে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে শহরের ঘোষ প্রট্রির দুধ ব্যবসায়ী ঘোষ ফরিদ ও তার ছেলে রনির বিরুদ্ধে। এ বিষয়ে গত শুক্রবার ২৯ মে ভোলা সদর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন সাংবাদিক শামিম।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, আমরা এই বিষয়ে অভিযোগকারীর অভিযোগ পেয়েছি। অভিযুক্ত ফরিদ ঘোষ খুব খারাপ প্রকৃতির লোক এটা আমরা জনতে পেরেছি। আমরা খুব দ্রুত তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নিচ্ছি।

সাংবাদিক শামিম অভিযোগ করে বলেন, গত বুধবার ২৮ মে আমি আমার ফেইজবুক এস এম শামিম আহাম্মেদ একাউন্ট থেকে ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ড কালি খোলা মাদকের অভয় আশ্রম বিষয়ক একটি পোষ্ট করি। সেখানে কারো নাম উল্লেখ্য করে পোষ্ট করিনি। তার পরদিন ২৯ মে বৃহস্পতিবার পৌরসভার ৫ নং ওয়ার্ডের কালিখোলার দুধ ব্যাবসায়ি ঘোষ ফরিদ ও তার ছেলে রনি আমাকে মাদক বিক্রির তথ্য ফাঁস করায় শহরের ঘোষ পট্রির সামনে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি প্রদান করে।
ঘোষ ফরিদ ও তার ছেলে আমাকে বলে, তোরমত সাংবাদিককে মেরে ফেললে ভোলা শহরে আমাকে কেউ কিচ্ছু করতে পারবেনা। প্রয়োজনবোধে তোকে খুন করার জন্য আমি ১ কোটি টাকা খরচ করবো। এই মুহুর্তে থেকে আমি নিরাপত্তাহিনতায় ভুগতেছি। বিষয়টি নিয়ে ঘটনার পরদিন শুক্রবার থানায় একটি সাধারন ডায়েরি করেছি।

অভিযুক্ত ঘোষ ফরিদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক উদ্বেগ প্রকাশ করে বলেন, একজন সাংবাদিককে প্রকাশ্য হত্যা করার হুমকি প্রদান ভোলার ইতিহাসে নজিরবিহিন ঘটনা। আমি ভোলার পুলিশ প্রশাসনকে অনুরোধ করবো যে, অতি দ্রুত এই মাদক ব্যাবসায়িদের আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা। তানা হলে যে কোন অঘটন ঘটে যাওয়ার সম্ভনায় আমরা উদ্বিগ্ন থাকবো।