ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা : সভাপতি খসরু ও সম্পাদক মিরাজুল

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল এবং সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার স্বাক্ষরিত এক পত্রে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হয়। এর আগে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।
উল্লেখ্য, চলতি বছরের ১ মার্চ ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ফাইজুর রশিদ খসরুকে সভাপতি ও মো. মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলন অনুষ্ঠানের প্রাায় ৯ মাস পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হল।
ঘোষিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন- মো. লিয়াকত হোসেন তালুকদার, নেজামুল হক নান্না, মো. আব্দুর রশিদ মৃধা, বিরেন্দ্র নাথ বসু, মো. হুমায়ন কবির হাওলাদার, মো. সাহাবুদ্দিন শাহ্ বাবুল, মো. নুরুল আহসান মিলটন, খান এনামুল করিম পান্না এবং কিরন চন্দ্র বসু।
যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন- কাজী রোকনুজ্জামান বশীর, এম এ রাজ্জাক ফারুক এবং মো. জাকির হোসেন বেপারী। সাংগঠনিক সম্পাদক পদে আছেন- মো. শাহ আউয়াল হিরু, মো. সগির হোসেন পোদ্দার এবং মো. আহসানুল কবির।
ঘোষিত কমিটিতে ১নং ও ২নং সদস্য করা হয়েছে যথাক্রমে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজকে।
পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের বিষয়ে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম বলেন, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করায় আমি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরতœ জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ হাকিম হাওলাদারসহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের কাছে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি আরও বলেন, সদ্য ঘোষিত ৭১ সদস্য বিশিষ্ট আমাদের এ পূর্ণাঙ্গ কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তিদের স্থান দেওয়া হয়েছে। কমিটির সকল নেতাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আশাকরি আমরা সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে সাংগঠনিক দায়িত্ব পালন করবো। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষে সকলে মিলে কাজ করবো।