বাঘায় বিদেশী মদ ও ইয়াবা সহ আটক – ২

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ-

রাজশাহীর বাঘায় বিদেশী মদ ও ১২ পিস ইয়াবাসহ  দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ । ২০ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার তুলশীপুর এলাকায় অবস্থিত একটি ব্রিজের উপর থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবা সহ তাঁদের দুইজনকে  গ্রেপ্তার করা হয়।

 গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চক ছাতারী গ্রামে নকিব উদ্দীনের ছেলে জামাল উদ্দিন ও চক নারায়নপুর গ্রামের  বুলু কেরানির ছেলে আরিফুল ইসলাম ।

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মেহেদি হাসান ও (এ.এস.আই) শফিক জানান, সোমবার বিকেলে একটি বাজাজ প্লাটিনা মোটর সাইকেলে মাদক বিক্রেতা জামাল উদ্দিন ও আরিফুল ইসলামকে মনিগ্রাম বাজার এলাকায় দেখে তাঁদের ধাওয়া করে পুলিশ। এ সময় তাঁরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার তুলশীপুর এলাকায় অবস্থিত একটি ব্রিজের উপর থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ থানায়  যোগদানের পরে বেশ কয়েকজন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছি। অন্যরা আত্মগোপনে থাকলেও তাঁদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, মাদকের সাথে কোন আপোস নেই।  গ্রেফতার দুইজনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা দিয়ে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।