বরগুনায় মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
বরগুনায় মুক্তিযুদ্ধে সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র তুলে দেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।
মহান মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সদস্যদের মধ্যে অ্যাডভোকেট কমল কান্তি দাস সৃতি সংসদ এর উদ্যোগে,  মুক্তিযুদ্ধ জাদুঘর ও খেলাঘরের সহযোগিতায় সকাল ১১টায় মুক্তিযুদ্ধ জাদুঘর, শিল্পকলা একাডেমি ভবনে, বেবি দাস এর সভাপতিত্তে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমরা এই মুক্তিযুদ্ধাদের জন্যই আমরা এই দেশকে স্বাধীন করতে পেরেছি। বাংলা ভাষায় কথা বলতে পারেছি। স্বাধীন ভাবে চলাফেরা করতে পারতেছি। আমাদের এই সকল কিছুর অবদানই একমাত্র এই মুক্তিযুদ্ধারা। এই দেশকে স্বাধীন করতে যারা প্রান দিয়েছেন তাদের প্রতি জানাই গভীর ভাবে শ্রদ্ধা। এবং এদের পরের যেই প্রজন্ম আছে/আসবে সকলকে মুক্তিযোদ্ধা কে জানতে হবে। না জানলে জানাতে হবে। তাহলেই স্বাধীনতা সম্পর্কে জানতে পারবে।
এসময় উপস্থিত ছিলেন, মোস্তাইন বিল্লাহ জেলা প্রশাসক বরগুনা, নির্বাহী ম্যাজিস্ট্রেটগন, বেবি দাস সভাপতি সাগরপারী খেলাঘর, বরগুনা, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, আনেয়ার হোসেন মনোয়ার সভাপতি বীর – মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধা ৭১, বরগুনা সাবেক সভাপতি প্রেসক্লাব বরগুনা, সাংবাদিক মুশফিক আরিফ, সহ- অন্যান্য সাংবাদিক, মুক্তি যোদ্ধাদের পরিবারের সদস্য সহ অনেকে।