ফরিদগঞ্জে মেয়র প্রার্থী আওয়ামীলীগ নেতা খলিলুর রহমানের মতবিনিময় ও আলোচনা সভা

এমরান হোসেন লিটন:
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন ২০২০ ইং এর প্রস্তুতি উপলক্ষে মেয়র পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা খলিলুর রহমানের সমর্থনে ফরিদগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত থেকে এলাকাবাসীর উদ্দেশ্যে মেয়র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন,  আমার বাবা বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আওয়াল মিয়াজী। বাবা জীবনের মায়া ত্যাগ করে যেমনি ভাবে দেশ প্রেমের চেতনা বুকে নিয়ে জাতির জনকের ডাকে সাড়াদিয়ে ৭১-এর যুদ্ধে অংশ গ্রহণ করেছেন, দেশের স্বার্থে জীবন বাজি রেখে দেশের কল্যাণে কাজ করেছেন। তেমনি করে আমি দেশকে ভালোবাসি, ভালোবাসি দেশের মানুষকে, বর্তমানে আমি একটি ওয়ার্ড এর প্রতিনিধি হিসেবে কাজ করে আসছি। আমার কতটুকু সুনাম রয়েছে,কতটুকু বদনাম রয়েছে ইতি মধ্যে তা আপনারা জেনেছেন।আসছে নির্বাচনে আমি মেয়র পদে প্রার্থী হিসেবে আপনাদের দোয়া চাই। বর্তমানে এই পৌরসভার কি উন্নয়ন হয়েছে তা আপনারা দেখেছেন।বাংলাদেশ সরকারের ঘোষিত উন্নয়নের শিখরে এই পৌরসভাকে পৌছে দেওয়ার স্বপ্ন আপনাদের সাথে নিয়ে কাজ করে যেতে চাই।

১৫ ই সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে চরবসন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত আলোচনা সভায় পৌরসভার ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সুমন পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, পৌরসভা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. তাকদীর হোসেন,  পৌরসভা আওয়ামী লীগের সদস্য মো. আব্দুস সালাম বাচ্চু পাটওয়ারী,  পৌরসভা যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার সজিব, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, আলাউদ্দিন মিয়াজী প্রমুখ।