প্রধানমন্ত্রী দূর্যোগ মোকাবেলায় আপনাদের পাশে আছেন – মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধিঃ

শেখ হাসিনার শাসনামলে একটি লোকও না খেয়ে মারা যাবেন না। তিনি সকল প্রকার প্রাকৃতিক দূর্যোগে অসহায় ও ক্ষতিগ্রস্থদের পাশে আছেন । দেশের এ করোনার মতো ভয়াবহ মহামারিতে একজন লোকও না খেয়ে মারা যান নি। শেখ হাসিনার সরকার জন বান্ধব সরকার। তিনি দেশের সকল ক্রান্তি কালে দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ করে রাখছেন, যেমনটি রাখছেন আমাদের মহান নেতা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি দেশের স্বাধীনতার জন্য যে ভুমিকা রেখেছিলেন ও নিজের জীবন বাজী রেখে নেতৃত্ব দিয়েছিলেন তা পৃথিবীর ইতিহাসে বিরল। দেশ স্বাধীনের পরে বিধ্বস্ত দেশের প্রতিটি এলাকায় ঘুরে ঘুরে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ববিবার (২৮জুন) দুপুর ১২টায় বুলবুল ও আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বরাদ্দকালে এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, সমাজ সেবক ও মুক্তিযোদ্ধো আলহাজ এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা যুবলীগ সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ই¯্রাফিল হোসেন প্রমুখ। এ সময় উপজেলার ২৩টি শিক্ষা প্রতিষ্ঠান সহ ১৪৯ জন ক্ষতিগ্রস্থকে ২শত বান্ডিল ঢেউটিন ও প্রতিবান্ডিলের খরচ বাবদ ৩ হাজার টাকা প্রদান করা হয়।
পরে উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডলের সভাপতিত্বে উপজেলার ২টি মৎস্য সমবায় সমিতির ৪০ জন উপকার ভোগীর জন্য ৪টি সেচ মেশিন ও একটি ষ্টিল বডি ট্রলার প্রদান করেন।
এসময় তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে আরো বলেন, দেশের অতীতের সরকারের আমলে দেশে প্রচুর লুট-পাট হয়েছে। কিন্তু শেখ হাসিনার সময়ে আপনাদের সকল চাহিদা পুরন করা হয়। তাই শেখ হাসিনার সরকার এদেশের জনগনের জন্য একমাত্র প্রযোজনীয় সরকার।