প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটিমানুষ ভ্যাকসিন পাবে – হুইপ ইকবালুর রহিম এমপি

মোঃ আরমান হোসেন, দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যে কোন দুর্যোগে মাঠে থেকে জনমানুষের পাশে থাকে উল্লেখ করে বলেন, দেশের প্রতিটি মানুষ যেন দুর্যোগের মধ্যে শান্তিতে থাকে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের সহযোগীতা দিয়ে আসছে। খাদ্যের অভাবে কেউ যেন মারা না যায় সেজন্য পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ করা হয়েছে। শেখ হাসিনার চিন্তা দেশের মানুষ যেন ভাল থাকে। অভাব বুজতে না পারে। আর বিএনপি বাড়ীতে অবস্থান করে জনগনের পাশে না থেকে নানা ধরনের গুজব সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে রক্ষা করতে টিকার ব্যবস্থা করেছে। সেই টিকা নিয়েও গুজব সৃস্টি করে দেশকে অস্থিতিশীল করছে। কিন্তু লাভ হয়নি। দেশের মানুষ টিকা নিচ্ছে। ভ্যাকসিনের আর কোন সংকট নেই।
পর্যায়ক্রমে দেশের সকল মানুষদের ভ্যাকসিন দেয়া হবে। হুইপ আরও বলেন, করোনা ভাইরাস একটি যুদ্ধ। সে যুদ্ধে আমাদেরকে জয়ী হতে হবে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
৪ আগষ্ট বুধবার দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে করোনা ভাইরাস পরিস্থিতিতে চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া দোকান কর্মচারীদের মাঝে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার (খাদ্য সহায়তা) উপহার বিতরনের পুর্বে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু প্রমুখ।