পিরোজপুরে কলেজ ছাত্রের কব্জি কেটে নিলো দুর্বৃত্তরা

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুভ শীল (১৮) নামের এক কলেজ ছাত্রের কব্জি কেটে নিলো দুর্বৃত্তরা।
মঙ্গলবার (১৮ আগষ্ট) রাত সাড়ে আটটার দিকে ঘটনাটি ঘটে। সে উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের শ্যামল শীলের পুত্র। আহত ওই কলেজ ছাত্র উপজেলা সদরের মঠবাড়িয়া সরকারী কলেজ থেকে আসন্ন এইচ এসসি পরীক্ষার্থী ও পৌর ছাত্রলীগ কর্মী।

আহত কলেজ ছাত্রের পিতা জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে পুত্র শুভ শীল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিনের বাসায় থেকে বেড় হয়ে পায় হেটে নিজ বাসায় ফিরছিল। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রীজের দক্ষিন পাড়ের চৌরাস্তায় অতিক্রম করার সময় পূর্ব থেকে সেখানে ওঁৎ পেতে থাকা কতিপয় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থা অবনিত ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মঠবাড়িয়া থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে এখানো কোন অভিযোগ হয় নি। তবে হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।