পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে নাজমুল হক প্রধান (সাবেক এমপি)

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধি:

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ।

পবিত্র ঈদুল আযহা সকল মুসলমানদের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ।

মুসলিম জাহানের ধর্মীয় উৎসব ঈদুল আযহা
উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাসদ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও পঞ্চগড়-১ আসনের সাবেক এমপি নাজমুল হক প্রধান পঞ্চগড় জেলা সহ- দেশবাসী প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

এক শুভেচ্ছা বার্তায় জাসদ নেতা, ঈদুল আযহা মুসলিম জাতির জন্য আনন্দের, পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহব্বান জানিয়েছেন তিনি ।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রার্দূভাব ছড়িয়ে পড়ায় পুরো দেশে সাধারন ছুটি ঘোষনা করা হয়, হত দরিদ্র সাধারন মানুষ বাইরে যাওয়া বন্ধ হয়ে যায়।

এ কারনে খাদ্য সংকটে পড়ে মানুষ, সিমীত আকারে সব কিছু খুলে দেওয়ার পরে, দেশের প্রায় জায়গা ভারী বর্ষণ ও জোয়ারের পানি বেড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছে গোটা বাংলাদেশ, দেশের কিছু জায়গা বন্যার পানি বিপদঈ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে , এতে অনেকের ঘরবাড়ী বিদ্ধস্ত এবং গাছ পালা উপড়ে যায় এবং অনেক জায়গা অনেকের মৃত্যু হয়।

পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার, প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদুল আযহার দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়েই।

সৃষ্টির সষ্তষ্টি লাভ করাই হচ্ছে স্রষ্টার সষ্তষ্টি লাভ করা সুতরং সমাজের বিত্তবান সহ সামার্থ্যবান প্রতিটি নাগরিক কে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর আহব্বান জানাচ্ছি, সর্বশক্তিমান আল্লাহ আমাদের সহায় হোন।