পঞ্চগড়- রাজশাহী রুটে নতুন ট্রেন “বাংলাবান্ধা এক্সপ্রেস” এর  শুভ উদ্বোধন

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় জেলা প্রতিনিধি :

পঞ্চগড়- রাজশাহী রুটে নতুন ট্রেন “বাংলাবান্ধা এক্সপ্রেস” এর  শুভ উদ্বোধন  উদ্ভোদনের মধ্যদিয়ে আজ থেকে যাত্রা শুরু করলো রাজশাহী-পঞ্চগড় রুটে নতুন আন্তঃনগর ট্রেন “বাংলাবান্ধা এক্সপ্রস”।

আজ দুপুর সাড়ে ১২ঘটিকায় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে নবনির্মিত প্লাটফর্ম ও “বাংলাবান্ধা এক্সপ্রেস” এর শুভ উদ্বোধন ঘোসনা করেন বাংলাদেশ রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীগ এর সভাপতি, পঞ্চগড়২ আসনের মাননীয় সাংসদ এবং অনুষ্ঠানের প্রধানঅতিথি, নুরুল ইসলাম সুজন, এম.পি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পঞ্চগড়১ আসনের মাননীয় সাংসদ ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি জনাব আলহাজ্ব মজাহারুল হক প্রধান, এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সেলিম রেজা, সচিব, রেলপথ মন্ত্রনালয়, উপস্থিত ছিলেন, ড. সাবিনা ইয়াসমিন, জেলা প্রশাসক পঞ্চগড়, উপস্থিত ছিলেন,  মোহাম্মদ ইউসুফ আলী, পুলিশ সুপার, পঞ্চগড়,বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান । উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে মাননীয় রেলপথ মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন স্লোগানে মুখোরিতকরে বরণকরে নেন জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি আবুল হাসনাত সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক মোকলেছার রহমান রেজা এর নেত্রীত্বে সদর উপজেলা,দেবীগঞ্জ উপজেলা, বোদা উপজেলা, তেঁতুলিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেত্রীবৃন্দ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জনাব মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলো সহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনে নেত্রীবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জনাব মিহির কান্তি গুহ, মহাব্যবস্থাপক(পশ্চিমাঞ্চল) বাংলাদেশ রেলওয়ে রাজশাহী।
বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি পঞ্চগড় থেকে রাজশাহী উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল সাড়ে ৮টায়, পৌছাবো ৯ঘন্টা পর। এবং রাজশাহী থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছাঁড়বে রাত সাড়ে ৯টায়। নতুন ট্রেন পেয়ে রাজশাহী ও পঞ্চগড়ে আনন্দের বন্য বঁইছে সেই সাথে পঞ্চগড় ও রাজশাহীর মানুষ রেলমন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন।