নিজের কন্যা কে ধর্ষণের অভিযোগে পিতা আটক  

এম এইচ শান্ত
বাগেরহাট জেলা প্রতিনিধি      :
নিজের কন্যা পাঁচ সন্তানের জননীকে ধর্ষণ করেছেন এক বৃদ্ধ বাবা। ন্যাক্কারজনক এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদারকে (৭০) এরইমধ্যে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ। সোমবার (২ আগষ্ট) সকালে তাকে জেলে পাঠানো হয়।
এর আগে রোববার (১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় তার বিরুদ্ধে বাদী হয়ে ধর্ষণ মামলা করেন ওই পাঁচ সন্তানের জননী। মোংলা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।
মামলার বরাত দিয়ে ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, পৌর শহরের মোর্শেদ সড়কে নুরুন্নাহার রোমানার বাড়িতে মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন আব্দুল হক হাওলাদার। মেয়ের স্বামী আসাদ শেখ খুলনায় দিন মজুরি কাজ করেন। স্বামীর অনুপস্থিতে গত ৩০ জুলাই রাত সাড়ে ১২টায় আব্দুল হক হাওলাদার মেয়ের রুমে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরের দিন রাতে আবারও একই ঘটনা ঘটাতে গেলে মেয়ে চিৎকার করে ওঠে এবং বৃদ্ধ বাবা তার রুমে চলে যান।
পরে মানসিক যন্ত্রণায় এ ঘটনা তাদের বাড়িওয়ালা নুরুন্নাহারকে জানালে ধর্ষণের শিকার মেয়েকে নিয়ে থানায় আসেন নুরুন্নাহার। পরে বিস্তারিত শুনে এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় ধর্ষণ মামলা নেয় পুলিশ।
পরে ওই রাতেই শহরের সেই সিগনাল টাওয়ার এালাকাস্থ তার এক আত্মীয়ের বাসা থেকে আব্দুল হক হাওলাদারকে আটক করে পুলিশ। আজ সোমবার সকালে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয় তাকে।
অভিযুক্ত আব্দুল হক হাওলাদারের গ্রামের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামে বলে জানা গেছে