ডোমারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন ও রক্তের গ্রুপ নির্ণয় 

আলমগীর হোসেন,ডোমার (নীলফামারী) প্রতিনিধি:
“রক্ত দান মহান দান, ফুটবে হাসি বাচঁবে প্রাণ” শ্লোগানে নীলফামারীর ডোমারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার নিমোজখানা স্কুল এন্ড কলেজ মাঠে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করেন নিমোজখানা ব্লাড ব্যাংক। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন। নিমোজখানা স্কুল এন্ড কলেজের সভাপতি মতিরাম রায়ের সভাপতিত্বে এসময় অধ্যক্ষ রেজাউল করিম চৌধুরী, ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তানভির জোহা, ডা.আবুল আলা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সা. সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, ব্লাড ব্যাংক নিমোজখানা’র প্রধান উপদেষ্টা তপু রায়, সভাপতি সুজন রায়, সহ-সভাপতি গোপাল রায়, সাধারন সম্পাদক রিপন রায়, সহ-সম্পাদক নির্মল রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
ব্লাড ব্যাংক নিমোজখানা’র প্রধান উপদেষ্টা তপু রায় ও সভাপতি সুজন রায় জানান, প্রত্যন্ত গ্রাম অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য আমাদের এই আয়োজন। কর্মসূচিতে বিনামূল্যে এক হাজার নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় ও বিভিন্ন বয়সী পাঁচ শতাধিক মানুষের বিনা মূল্যে মেডিকেল অফিসার দ্বারা স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।