ডোমারে বিদ্যুতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

আলমগীর হোসেন,ডোমার(নীলফামারী) প্রতিনিধি:

গরু আনতে গিয়ে ছিড়ে পড়া বৈদ্যূতিক তারে জড়িয়ে প্রাণ হারালো ফনি বর্ম্মন (৫৫) ও বিরো বালা (৫০) নামে স্বামী- স্ত্রী। বুধবার বিকেলে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নিমোজখানা নন্দীপাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ধর্ম নারায়ন বোরো ধান চাষের সময় ১ কি:মি: দুর হতে খোলা তারে নেসকো কোম্পানির (পিডিপি) সংযোগ নেয়। ১ মাস আগে শেষ হয় বোরো ধান চাষে পানি সেচের কাজ। কিন্তু সংযোগ বিচ্ছিন্ন না করায় এই দূর্ঘটনা ঘটেছে। তারা আরো জানান,বাড়ীর পাশে বেধে রাখা গরু আনতে গিয়ে ধর্ম নারায়নের সেচ পাম্পের বিদ্যুত লাইনে জড়িয়ে পড়ে ফনি বর্ম্মন। তার চিৎকারে স্ত্রী বিরো বালা ছুটে গিয়ে ¯¦ামীকে বাচাঁনোর চেষ্টা করলে তিনিও আটকা পড়েন। এলাকাবাসী দৌড়ে এসে স্বামী-স্ত্রী কে উদ্ধার করলে ঘটনাস্থলেই স্বামী ফনি বর্ম্মন মারা যান ও স্ত্রী বিরো বালাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্মরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,লাশ থানায় নিয়ে আসা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।