ডোমারে কৃষক-কৃষাণী প্রশিক্ষণের সমাপনী

আলমগীর হোসেন,ডোমার(নীলফামারী)প্রতিনিধি:

২০২০-২০২১ইং অর্থ বছরে নীলফামারী ডোমার উপজেলায় কৃষি সমৃদ্ধির লক্ষ্যে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষক- কৃষাণী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১শত ৫০জন কৃষক- কৃষাণী ৫ব্যাচে এই প্রশিক্ষণ গ্রহন করেন।
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে এই প্রশিক্ষণ কর্মশালার শেষ ব্যাচের ৩০জন কৃষক-কৃষাণীকে প্রশিক্ষণ দেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবীদ বকুল ইসলাম । গত ১১ জানুয়ারী হতে ১৩ জানুয়ারী প্রতি ব্যাচে ৩০জন করে ৫ ব্যাচে এক’শ ৫০জন কৃষক- কৃষাণী’র প্রশিক্ষণের আয়োজন করে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আনিছুজ্জামান, উপ সহকারী কৃষি কর্মকর্তা কামরুজ্জামান প্রমূখ।
প্রসঙ্গত: গত ১১ জানুয়ারী কৃষি সম্প্রসারন অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবীদ খন্দকার আব্দুল ওয়াহেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন। সে সময় রংপুর আঞ্চলিক অফিসের উপ-পরিচালক মনিরুজ্জামান, নীলফামারী জেলা উপ-পরিচালক ওবায়দুর রহমান মন্ডল, জেলা প্রশিক্ষণ অফিসার মোঃ আক্তারুজ্জামান, জেলা অতিরিক্ত উপ-পরিচালক(উদ্ভিদ ও সংরক্ষণ) মাজেদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।