ঝালকাঠিতে দুই দিনে এক নারীসহ চারজন মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির গত দুইদিনে একনারীসহ চারজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১০ আগষ্ট সোমবার মধ্যরাতে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠী এলাকা থেকে দুইজনকে চার হাজার পাঁচশ সতের পিস ইয়াবাসহ আটক উদ্ধার করা হয়েছে। এরা হলেন কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩)। অপরদিকে সোমবার দুপুরে নলছিটি উপজেলা রায়াপুর বটতলা বাজার থেকে আরমান রাজা (৪০) কে ৮০০টিস এবং মা ও শিশু হাসপাতালের বিছন থেকে তানিয়া আক্তার (২৫) কে ১০০পিস ইয়াবাসহ আটক করা হয়েেেছ। এর চার জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্র আনইনে নলছিটি ও রাজাপুর থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠী এলাকার মৃত জলিল আকনের ছেলে।
পুলিশ জানায়, চট্টগ্রামের কক্সবাজার ও টেকনাফ থেকে গত চারমাস ধরে ইয়াবা এনে এ অঞ্চলের বিভিন্ন এলাকায় সহবরাহ করত এ মাদক কারবারিরা। গোপন খবরের ভিত্তিতে পুলিশ জানতে পারেন চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকার মাদক ব্যবসায়ী ইরফানের কাছ থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসছে মাদক কারবারি কামাল হোসেন। গতকাল মধ্য রাতে মোটর সাইকেলে রাজাপুরের নৈকাঠী এলাকায় এসে পৌঁছায় কামাল ও সাইফুল। এ সময় তাদেরকে আটক করে দেহ তল্লাশি করে চার হাজার পাঁচশত সতের পিস ইয়াবা জব্দ করে পুলিশ।
এ বিষয় সহকারি পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন জানান, আমরা গত চারমাস ধরে এই ব্যক্তিদের আটকের চেষ্টা করছি। এ অঞ্চলের অন্য মাদক কারবারিদের বিষয়েও তথ্য পাওয়া গেছে। তাদের আটক করতে কাজ করছে পুলিশ।