কেরানীগঞ্জে স্ত্রীর প্ররোচনায় স্বামীর আত্মহত্যা, স্ত্রী আটক

শাহিন আহম্মেদ কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :

কেরানীগঞ্জে পরকীয়ার জেরে মামুন (২৮) নামে এক ব্যক্তিকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ উঠেছে স্ত্রী পারভিন বেগম(৩০) এর বিরুদ্ধে। নিহত মামুন ঢাকার চকবাজার এলাকায় প্ল্যাস্টিকের কারখানায় চাকুরি করতেন। তাদের পরিবারে তিনটি সন্তন রয়েছে।

শুক্রবার(০২ অক্টোবর)  রাতে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের নতুন ভাড়ালিয়া এলাকার হাফেজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়িওয়ালা হাফিজ মিয়া নিহতের স্ত্রী পারভীন বেগমের বড় বোনের স্বামী। নিহতের স্ত্রী পারভীন বেগম সহ তার বড় বোন ও বোন জামাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহত মামুনের বাবা আব্দুল মিয়া জানান, গতকাল শুক্রবার রাতে মামুন তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। কিন্তু মামুন তার বোনের বাসায় না গিয়ে স্ত্রীর বড় বোনের বাসায় যায়। রাতেই মামুনের স্ত্রী পারভীন বেগম মোবাইল ফোনের মাধমে নিহত মামুনের ভাগ্নেকে জানায়, তার মামা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান, আত্মহত্যায় প্ররোচনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী পারভীন বেগম কে আটক করা হয়েছে।এ ঘটনায় নিহতের বাবা আব্দুল মিয়া বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি মামলা করেছে।