কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ২৫

মো.শাহিন
কেরানীগঞ্জ প্রতিনিধি :
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পার গেন্ডারিয়া ও নদীধারা আবাসিক এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী ও চব্বিশ জন জুয়ারি কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর একটি দল।
বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃতে পার গেন্ডারিয়া এলাকা থেকে (ঊনিশ) পুরিয়া গাঁজাসহ মোঃ মফিজুল ইসলাম শান্ত (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।
এছাড়াও একই দিন রাত সাড়ে নয়টার দিকে র‌্যাবের অপর একটি অভিযানিক দল নদীধারা আবাসিক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জুয়া খেলার আসর থেকে চব্বিশ জন জুয়ারিকে হাতেনাতে গ্রেফতার করেন। এসময় তাদের নিকট হতে জুয়া খেলার সরঞ্জাম, নগদ অর্থ ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মো. জামাল হোসেন মিঠুন (৪০), মো. লিখন (৩৫), মো. মনির হোসেন (৪০), মো. শাহ আলম (২৯), মো. বাকিউল আলম সাজ্জাদ (৩৬), কালাম (৪০), সুমন সাহা (৩৯)।
মো. পারভেজ (২৬), মো. আকাশ (৩৬), আবুল হোসেন (৪৮), আঃ হালিম (৫০), মো. রনি বেপারী (৩৩), মো. মন্টু হাওলাদার (৪২), মো. সুলতান বেপারী (৪০), মো. মাসুদ বেপারী (৩৮), মো. আল আমিন (৫৭)।
মো. তুহিন (৪৫), মো. মেহেদী হাসান (২৮), মো.জয়নাল আবেদীন (৪৫), শেখ ফরিদ (৩৭),৷৷   আঃ মান্নান (৫৮), মো. মোজাহার (৩৮), লিটন দত্ত (৪৫) ও নিখিল চন্দ্র (৪০) বলে জানা যায়।
র‌্যাব- ১০ এর মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।