কেরানীগঞ্জে ট্রাক চাপায় এক সাইকেল আরোহী নিহত

মো.শাহিন
কেরানীগঞ্জ প্রতিনিধি :

রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে  রাজেন্দ্রপুর এলাকায় মালবাহী ট্রাকের নিচে চাপা পড়ে মো.শাকিল  (২৫) নামে একজন বাই-সাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার  রাত ১১টায় ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় আন্ডারপাসের নিচে এ ঘটনা ঘটে। নিহত মো.শাকিল সিরাজগঞ্জ উল্লাপাড়ার মো.ফারুক হোসেনের পুত্র। তিনি ঢাকার কেরানীগঞ্জে আলিয়াপাড়া  এলাকায় ভাড়া থেকে আলফা বলপেন লি. নামে একটি কারখানায় শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন।

নিহতের বন্ধু মো.সোহেল জানান, আলফা বলপেন লি. কারখানা থেকে কাজ শেষে  বাইসাইকেল দিয়ে বাড়ি আসতেছিলো। রাজেন্দ্রপুর আন্ডারপাস দিয়ে আসার সময়   বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন শাকিল ।

এসময় প্রত্যক্ষদর্শীরা জানান, রাজেন্দ্রপুরের এই  আন্ডারপাসে  আলোর ব্যবস্থা না থাকায় প্রায় ঘটছে ছিনতাইসহ নানা দুর্ঘটনা। অন্ধকারে কারনে মানুষের পারাপারের জন্য অনেক ভোগান্তিতে পড়তে হয় ও নানা দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই নবী হোসেন,বাইসাইকেল আরোহী উল্টো পথে আসার সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেল নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে