করোনার কাছে হেরে গেলেন পুলিশ পরিদর্শক সুমন

স্টাফ রিপোর্টার :

শেষ পর্যন্ত প্রায় ২৫ দিন যুদ্ধ করে করোনার কাছে হেরে গেলেন পুলিশ পরিদর্শক (তদন্ত ) সুমন আলী(৩৮)।
মৃত সুমন নাটোর জেলার বড়াইগ্রাম থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর কদমতলা গ্রামের আব্দুল রতিফের বড় সন্তান এবং বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক ছিলেন।

২ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তির পর তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পরে। তার অবস্থা খারাপের দিকে যেতে থাকলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তরিত করে চিকিৎসা দেয়া হয় । পরে অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা রাখার পর ১৪ আগষ্ট দিবাগত রাত পৌনে ২টার দিকে মারা যান তিনি।

এদিকে গত ২৫ দিন ধরে করোনার সাথে লড়াই করে রাজারবাগ পুলিশ হাসপাতালে মৃত সুমনের বাড়ি শিবগঞ্জের কদমতলায় শোকের ছায়া নেমে এসেছে।করোনাযোদ্ধা সুমনের লাশ শুক্রবার বিকেলে আসার পর আশেপাশের পরিবেশ কান্নায় ভারি হয়ে ওঠে।বিকেলে স্বাস্থ্য বিধি মেনে জানাযা শেষে মৃত পুলিশ কর্মকর্তার লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে মৃত কর্মকর্তার মরদেহে শ্রদ্ধা জানান,চাঁপাই নবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম খাঁন। এসময় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাকিব আল রাব্বি উপস্থিত ছিলেন।পরে পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদর্শন করে।