করোনাই আক্রান্ত হয়ে চলে গেলেন না ফেরার দেশে  ডাঃ আমজাদ হোসেন

শার্শা, যশোর প্রতিনিধি :
বেনাপোলের সবার প্রিয় ডাঃ আমজাদ হোসেন (৬১) চলে গেলেন না ফেরার দেশে । মরণব‍্যাধি করোনা ভাইয়ের কাছে জীবন যুদ্ধে হেরে গেছেন তিনি।
শনিবার সন্ধ‍্যা ৬-২৫ মিনিটে পৃথিবীর মায়া ছেড়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও বেনাপোল রজনী ক্লিনিক এর সত্বাধীকারি ডাঃ আমজাদ হোসেন সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহে …………রাজিউন)। মৃত্যু কালে স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর-১ (শার্শা আসন) এর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন, বন্দর নগরী বেনাপোল থেকে প্রকাশিত গ্রামের সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: আব্দুল মুননাফ, মো: নুরুল ইসলাম মাস্টার, বেনাপোল বাজার কমিটির সভাপতি ও সম্পাদক প্রমুখ।