আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে পিরোজপুরে আওয়ামীলীগের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার মামলার আসামী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ অন্য আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন পালিত হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে শহরের টাউনক্লাব সড়কে পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এ মানববন্ধন পালিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন এর মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ ২০/২৫ জনসন্ত্রাসীর বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় মামলা দায়ের করা হলেও অজ্ঞাত কারনে কেন এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। তারা বলেন, ছাত্রলীগ নামধারী এসব সন্ত্রাসীদের এ হেন অনৈতিক কর্মকান্ডের কারনে আজ দলের ভাবমুর্তি ক্ষতির সম্মুখিন। তাই অবিলম্বে এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে আওয়ামীলীগ ও অংগসংগঠনের ভাবমুর্তি উদ্ধারের জন্য পুলিশ সুপার ও পুলিশের প্রতি আহবান জানান। বক্তারা দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে এ সকল সন্ত্রাসীদের অবিলম্বে দল থেকে বহিস্কার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে কঠোর পদক্ষেপ নেয়ার আবেদন জানান।
শহরের কয়েক শতাধিক নারী-পুরুষের অংশগ্রহনে মানববন্ধনে বক্তব্য রাখেন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ আহসান, গাজী আপলাউদ্দিন, সহপাঠী এ্যানী রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাজিমউদ্দিন সোহেল সহ আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।