অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ :  নিহত-১, আহত ১০ জন, আটক ৫

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে মো. হাদিস মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি জনাব এটিএম আরিচুল হক। নিহত যুবক উপজেলার ধরমন্ডল ইউনিয়নের সোয়াব আলীর ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার সময় উপজেলার ধরমন্ডল বাজারে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে নজরুল ইসলাম ও একলাস মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। উক্ত ঘটনার সংবাদ পেয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। মারামারি ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় নজরুল ইসলামের পক্ষের লোক মো. হাদিস মিয়া বুকে টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়। আহত হাদিসকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি জনাব এটিএম আরিচুল হক জানান, অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংর্ঘষ হয়। এতে হাদিস মিয়া নামে এক যুবক হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহত হয় ১০ জন। পরে ঘঠনাস্থল থেকে আটক করা হয় ৫জনকে।